Breaking News

Breaking News
Loading...

ফাঁসিদেওয়া বিধানসভার অন্তর্গত খড়িবাড়ি ব্লক কিষান মোর্চার পক্ষ থেকে আজ কিষাণ সুরক্ষা অভিযান পালন করা হলো। 

খড়িবাড়ি : ফাঁসিদেওয়া বিধানসভার অন্তর্গত খড়িবাড়ি ব্লক কিষান মোর্চার পক্ষ থেকে আজ কিষাণ সুরক্ষা অভিযান এক মুঠো চাল কর্মসূচি বিন্যাবাড়ী সিংহাজতের 44 নম্বর বুথে  সংখ্যালঘু গ্রামে গিয়ে ভারতীয় জনতা পার্টি কর্মীবৃন্দ মাইনোরিটি ভাইদের বাড়ি গিয়ে গিয়ে এক মুঠো চাল ভিক্ষে করা হলো। 

এবং মাইনোরিটি ভাইরা বিজেপি কর্মী দেড় এক মুঠো চাল ভিক্ষা কর্মসূচি টা দেখে খুবই আনন্দিত এবং উৎসাহিত হোন। সংখ্যালঘু ভাই দিদিরা আজ আমাদের জানালেন দেশের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি নেতৃত্বে আজ ভারত বর্ষ অনেক উন্নতশীল ভারত হচ্ছে বলে জানান এবং খুব ভালো কাজ করছেন মাননীয় মোদীজি। 


বিজেপি পার্টি  পশ্চিমবঙ্গে সোনার বাংলা গড়বেপুরা বিশ্বাস মাইনোরিটি ভাইদের ও বোনদের তার সঙ্গে বিজেপি কিষান মোর্চার পক্ষ থেকে যে এক মুঠো চাল ভিক্ষা করা হচ্ছে উনারা দুহাত তুলে এই কর্মসূচি তাকে ধন্যবাদ জানাচ্ছেন বিজেপি কর্মীদের। 

এবং এই কিষান বিলটি পাস হয়েছে কিসান ভাইদের জন্য এই বিলটা কে উনারা সমর্থন করছে বলে জানান  এবং আজ মায়ান্টি ভাইদের মধ্যে আমরা দেখতে পারি খুবই উৎসাহ। 

সংখ্যালঘু ভাইরা জানালেন 2021 এ পশ্চিমবঙ্গে টিএমসি যাচ্ছে আর পদ্মফুল ঘরে ঘরে ফুটছে এবং বিজেপি সরকার পশ্চিমবঙ্গে আসছে বলে জানান। 


এই কর্মসূচি করিবার সময় মাইনোরিটি রাজ্যের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহিন আর রানীগঞ্জ বিন্যাবাড়ী মন্ডল কিষান মোর্চা সভাপতি সঞ্জয় মন্ডল ন্যাশনাল কাউন্সিল মেম্বার গনেশ চন্দ্র দেবনাথ মন্ডল সাধারণ সম্পাদক সন্তোষ রায়  নিরেন বর্মন, বীরেন শিকদার, সভাপতি শংকর ঘোষ  এবং অন্যান্য কার্যকরতা গণ উপস্থিত ছিলেন।

ব্যুরো রিপোর্ট : রোজ খবর দুনিয়া।

Post a Comment

Previous Post Next Post